কৃষকদের মাঝে যুবলীগ নেতার বীজ বিতরণ

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, মে ১৫, ২০২০

ময়মনসিংহ প্রতিনিধি

একটু জমিও যেন অনাবাদি না থাকে। ঘরের কোনায় হলেও কিছু ফসল ফলান, ফলমূল আবাদ করুন। খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার স্বার্থে অল্প একটু জমিও যেন পড়ে না থাকে প্রধানমন্ত্রীর এমন স্লোগানকে সামনে রেখে করোনাভাইরাসের প্রভাবে ময়মনসিংহে কর্মহীন হয়ে পড়া শতাধিক কৃষকদের মাঝে উন্নতমানের সবজির বীজ বিতরন করা হয়েছে।

শুক্রবার (১৫ মে) বিকালে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের খাগডহর রবির মোড় এলাকায় উদ্যোগে ১২ জাতের সবজির বীজ কৃষকদের হাতে তুলেদেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবলীগের সদস্য শাহানূর আলম শান্ত। ১২ জাতের সবজির বীজের মধ্যে ছিল ঢেড়শ, শশা, লাউ, টমেটো, পাট শাক, লাল শাক, মূলা শাক, ঝিঞ্জাসহ অন্যান্য।

এসময় উপস্থিত ছিলেন সাবেক শহর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক শরীফুল আলম শাহীন, ময়মনসিংহ কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাহিন মুতাসির রাজিব, জেলা যুব লীগ নেতা আব্দুর রৌফ নয়ন, মহানগর যুবলীগ সদস্য মনিরুজ্জামান রনি, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক নাজিরুল ইসলাম তাসিন প্রমূখ।

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবলীগের সদস্য শাহানূর আলম শান্ত বলেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের নির্দেশ ও ময়মনসিংহ সিটি মেয়র ইকরামূল হক টিটুর সার্বিক সহযোগিতায় করোনা দুর্যোগকালীন সময় থেকেই মাঠে রয়েছি। সাধারন মানুষের পাশে থেকে ব্যক্তি উদ্যোগে সাধ্যমত তাদের সহযোগিতা করার চেষ্টা করছি। এই সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে বলেও জানান শাহানূর আলম শান্ত।