রাঙ্গাবালীতে স্পিডবোটডুবি, নিখোঁজ পাঁচ যাত্রীর লাশ উদ্ধার।

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

নিজস্ব সংবাদদাতা : রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া থেকে পানপট্টির উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী স্পিডবোটডুবির ঘটনা ঘটে। এতে চালকসহ ১৩ যাত্রী জীবিত উদ্ধার হলেও পাঁচজন নিখোঁজ ছিল। বৃহস্পতিবার বিকালে উপজেলার আগুনমুখা নদীতে এ ঘটনা ঘটে।

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া-পানপট্টি নৌরুটের আগুনমুখা নদীতে স্পিডবোটডুবে যাওয়ার ঘটনার ৪৫ ঘণ্টা পর নিখোঁজ ৫ যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ২৪শে অক্টোবর শনিবার সকালে আগুনমুখা নদীর বিভিন্ন জায়গা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
উদ্ধারকৃতরা হলেন, রাঙ্গাবালী থানার পুলিশ সদস্য ও বাকেরগঞ্জ থানার জিরাইল গ্রামের মৃত রহমানের ছেলে মহিবুল হক (৪৫), কৃষি ব্যাংক রাঙ্গাবালী শাখার পরিদর্শক পটুয়াখালী থানার আউলিয়াপুর এলাকার আব্দুস সালাম হাওলাদারের ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান (৩৫), বেসরকারি সংস্থা আশা’র (এনজিও) কর্মী বাউফল থানার কাসিপুর লহ্মীপাসা এলাকার শাহজাহান সিকদারের ছেলে হুমায়ুন কবির (৩১), সড়ক নির্মাণ শ্রমিক পটুয়াখালী সদর থানার ময়দান মাদ্রাসা এলাকার রহিম হাওলাদারের ছেলে হাসান (৩৫) ও একই কাজে কর্মরত বাউফল থানার জয়গোড়া এলাকার মৃত আলম হাওলাদারের ছেলে ইমরান (৩২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রহমান ও রাঙ্গাবালী থানার ওসি আলী আহমেদ বলেন, উদ্ধারকৃতদের পরিচয় নিশ্চিত করা হয়েছে। লাশের সুরতহাল সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।