দ্বিতীয় জয়ের লক্ষ্যে রাতে মাঠে নামছে রিয়াল

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২৩

আলমেরিয়ার পাওয়ার হর্স স্টেডিয়ামে শনিবার (১৯ আগস্ট) রাত সাড়ে ১১টায় লা লিগার ম্যাচে মাঠে নামবে আলমেরিয়া ও রিয়াল মাদ্রিদ।

ইনজুরি জর্জরিত স্কোয়াডের পরেও অপেক্ষাকৃত দুর্বল দলটির বিপক্ষে পূর্ণ ৩ পয়েন্ট পাওয়ার প্রত্যাশা কার্লো আনচেলত্তির দলের। গোলপোস্টের নম্বর ওয়ানকে হারিয়ে চেলসি থেকে ধারে নেওয়া হয়েছে কেপা আরিজাবালাগাকে।

তবে নতুন দল নতুন লিগ আর নতুন কৌশলের সঙ্গে মানিয়ে নিতে এখনই সাদা জার্সিতে অভিষেক হচ্ছে না এই গোলরক্ষকের। আলমেরিয়ার বিপক্ষে লিগের দ্বিতীয় ম্যাচেও তাই আন্দ্রে লুনিনের ওপরেই ভরসা রাখছে টিম ম্যানেজমেন্ট।

রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি বলেছেন, ‘কেপা দলের সঙ্গে খুব ভালোভাবেই মানিয়ে নিচ্ছেন। স্কোয়াডের সঙ্গে তার কাটানো প্রথম সপ্তাহে সে প্রমাণ করেছেন, যা আমরা জানতাম। অনেক মানসম্পন্ন এবং গোলবারে দুর্দান্ত। তবে যেহেতু সে এখনও নতুন পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিচ্ছেন, সেহেতু পরের ম্যাচে আমরা আন্দ্রে লুনিনকেই খেলাবো। বিলবাওয়ের বিপক্ষে লুনিন ভালো পারফর্ম করেছেন। আমি দেখতে চাই পরবর্তী কিছু ম্যাচে আমরা কেমন করি।’

এদিকে কর্তোয়ার পরে লিগের প্রথম ম্যাচে একই ধরনের ইনজুরিতে পড়েছেন এডার মিলিতাও। তবে এই ডিফেন্ডারের বদলে নতুন কাউকে নয় বরং অ্যাকাডেমির মার্ভেলকে মূল স্কোয়াডে আনার সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট।

আলমেরিয়ার বিপক্ষে তাই সেন্টার ব্যাক পজিশনে শুরু থেকে খেলবেন আলাবা। বর্তমান চ্যাম্পিয়নদের প্রথম ম্যাচটা শুরু হয়েছে ড্র করে। অন্যদিকে রিয়ালের যাত্রা জয় দিয়ে শুরু হয়েছে।