ইংল্যান্ডের রোড আইল্যান্ডে টাগ বোর্ড ডুবি,টুইন বার্জ থেকে ৩ জন নাবিক উদ্ধার

প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০
লাইট হাউজ ফাইল ফোটো

নিজস্ব সংবাদদাতা : ২৫শে নভেম্বর বুধবার সকালে, রোড আইল্যান্ডের পয়েন্ট জুডিথ থেকে মার্কিন কোস্টগার্ড ডুবে যাওয়া টাগের একটি ছোট টুইন বার্জ থেকে তিনজন নাবিককে উদ্ধার করে।

প্রায় ০৮:১৫মিঃ, কোস্টগার্ড সেক্টর দক্ষিণ-পূর্ব নিউ ইংল্যান্ডের প্রহরীদুর্গরায় টাগ বোর্ড ওয়ারহাকের কাছ থেকে ভিএইচএফের মেডে কল পায়। ক্রুরা জানায় যে তাদের টাগ বোর্ডটি সমুদ্রের পানিতে ডুবে যাচ্ছে এবং তার সাথে একটি ছোট টুইন বার্জ আছে।

কোস্টগার্ড স্টেশন পয়েন্ট জুডিথ এর সারায় তাৎক্ষণিক একটি রেসকিউ বোর্ড তাদেরকে সহায়তা করার জন্য যাত্রা শুরু করে। কোস্ট গার্ড একটি বিমান সংস্থা কেপ কড হেলিকপ্টার ক্রু এবং কোস্ট গার্ড কাটার কোহ এর ক্রুও সহায়তা করার জন্য যাত্রা শুরু করে।

প্রতিক্রিয়ার রেসকিউ বোর্ডটি দৃশ্যে এসে পৌঁছলে টাগ পুরোপুরি ডুবে গিয়েছিল এবং তিনটি ওয়ারাহক ক্রু মেম্বার বার্জে ছিল। রেসকিউ কর্মীরা তাদের উদ্ধার করে নিরাপদে স্টেশনে ফিরিয়ে নিয়ে যায়। আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

নজরদারকারীরা নেভিগেশনের সম্ভাব্য বিপদ সম্পর্কে নৌযানীদের একটি তাৎক্ষণিক সামুদ্রিক তথ্য সম্প্রচার বিজ্ঞপ্তি জারি করে।কোস্ট গার্ড ওয়ারহাকের মালিকের সাথে টাগ এবং বার্জ উদ্ধার করতে কাজ করছে।